মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

এতিমদের মাঝে যুক্তরাজ্য প্রবাসীর ত্রাণ ও একবেলা খাবার বিতরণ

ওসমানীনগর বালাগঞ্জ প্রতিনিধিঃসিলেটের ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ রাসেল এর পরিবারের পক্ষ থেকে গরীব অসহায় এতিমদের মাঝে ত্রাণ বিতরণ ও সর্বশ্রেণীর মানুষ কে নিয়ে একবেলা খাবারের আয়োজন করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার তাজপুর কাশিপাড়া গ্রামে ও হজরত শাহজালাল (রঃ) এতিমখানায় পৃথকভাবে ২৫০ জন মানুষের মাঝে খাবার এবং ১৫০ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রীর তালিকায় রয়েছে চাল ডাল তৈল সহ বিভিন্ন ধরনের পণ্য সামগ্রী।

মোহাম্মদ রাসেল হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দীগলবাক গ্রামের একটি সম্ভ্রান্ত পরিবারের সন্তান। ছোটবেলা থেকেই তার স্বপ্ন মানুষের কল্যাণে কাজ করা তার পরিবারের সবাই অত্যন্ত দানশীল।

মোহাম্মদ রাসেল বলেন, আমি সব সময় গরীব অসহায় এতিম মানুষের পাশে থাকতে ভালবাসী আজ যে অর্থ গুলো ব্যায় করেছি আমি চাইলে অন্য দেশে দিতে পারতাম কিন্তু না আমার দেশ ও দেশের মানুষকে রেখে আমি কোথাও দিতে চাইনা তাই আমি সকল প্রবাসীদের অনুরোধ করবো আপনারা অন্য দেশে অর্থ না দিয়ে নিজের দেশের গরীব মিসকিন এতিমদের সহায়তা করুন এতে আমাদের দেশ জাতির মঙ্গল হবে।
অনুষ্ঠানের শেষ প্রান্তে দেশ ও জাতির কল্যাণ কামনায় মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com